শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসবেন-আলিয়া ভাট

প্রকাশিত : 05:21 PM, 16 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বেশ কয়েকদিন হোম কোয়ারেন্টিনে থাকার পর অবশেষে করোনা টেস্টে নেগেটিভ এসেছে। তাই আপাতত ভালো মুডেই আছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তবে বর্তমান সময়ে কাজের পাশাপাশি প্রেম-বিয়ে নিয়েও শিরোনামে আসেন তিনি। এবার তেমনই একটি খবর চাউর হয়েছে নেটিজেনদের ভেতরে। এক সময়ের ‘জাস্ট বন্ধু’ বর্তমান প্রেমিক রণরীর কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন আলিয়া! খবরটি ছড়িয়ে পড়তেই নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছে তার ভক্তদের মাঝে। আলিয়ার এক ঘনিষ্ট সূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম প্রকাশ করেছে, আলিয়া-রণবীরের আসন্ন সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পরই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। সূত্রটি জানিয়েছে, এরইমধ্যে নাকি বিয়ের তোড়জোর শুরু করেছে দুই পরিবার। যদিও করোনার কারণে এ বছর বিয়ে আয়োজন করা সম্ভব না-ও হতে পারে। সংবাদটি বিশ্বাসযোগ্য হোক বা না হোক বহ্মাস্ত্রের মুক্তির পর এই তারকা জুটির বিয়ে নিয়ে বেশ উচ্ছ্বসিত তাদের ভক্তরা। বিয়ে দু’জনের কেউই কোনো মন্তব্য না করলেও বিয়ের আলোচনার আড়ালে নিজেদের সিনেমাকে ফেলতে চান না। আপাতত তারা ব্রহ্মাস্ত্র’র প্রচারণার কাজে ব্যস্ত থাকতে চান, যাতে তাদের ভক্তরা বিয়ের চেয়ে সিনেমা নিয়ে আলোচনায় থাকতে পারেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT