ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বোয়ালিয়া মডেল থানা পুলিশের অভিযানে ১৬০০ পিচ ইয়াবাসহ আটক ১

প্রকাশিত : 06:42 PM, 14 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গত ১৩ সেপ্টেম্বর ২০২০ রবিবার সকাল ১১:৩০ মিনিটে রাজশাহী বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন এর নেতৃত্বে এসআই/মোঃ মোস্তাফিজার রহমান, এটিএসআই/মোঃ নাসির উদ্দিন, ইনচার্জ বাসস্ট্যান্ড পুলিশ বক্স, এএসআই/মোঃ সিরাজুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শিরোইল বাসস্ট্যান্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে। অভিযানের সময় শিরোইল বাসস্ট্যান্ড একতা বাস কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর হতে মাদক ব্যবসায়ী মোঃ মান্টু মিয় কে(৫৫) আটক করে। আটকের পরে তার দেহ তল্লাশী করে ১,৬০০(এক হাজার ছয়শত) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

আটককৃত মান্নানের বাড়ি চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বিশ^নাথপুর মুন্সীটোলা(সেরাজুল হাজীর বাড়ীর পাশের্^) মৃত সাজেমান আলীর ছেলে। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT