ঢাকা, শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বেসরকারি প্রতিষ্ঠান থেকে করোনা ভাইরাসের সনদ নেয়া ৩২ জনকে রেখে গেল সাউদিয়া

প্রকাশিত : 01:50 PM, 27 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বেসরকারি প্রতিষ্ঠানে করোনা পরীক্ষা করিয়ে কোভিড-নেগেটিভ সনদ নেয়া ৩২ জনকে বোর্ডিং পাস দেয়নি সাউদিয়া (সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স)। তাদের রেখেই ফ্লাইটটি ঢাকা ছেড়ে সৌদির উদ্দেশে রওনা হয়।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। সূত্র জানায়, শনিবার সন্ধ্যা ৬টা ৫৪ মিনিটে এসভি-৩৮০৭ ফ্লাইটটি ঢাকা ছেড়ে যায়।

ফ্লাইট মিস করা এক যাত্রী বলেন, টিকিট সংগ্রহের সময় বলা হয়নি যে মহাখালী করোনা পরীক্ষা সেন্টার থেকে পরীক্ষা করতে হবে। তাই আমি এনাম মেডিকেল সেন্টার থেকে করোনা পরীক্ষা করাই। এখন এসে শুনি আমাদের যেতে দেবে না।

এদিকে ফ্লাইট চলে গেলেও ৩২ জন বিমানবন্দরের ভেতরেই আছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT