ঢাকা, শুক্রবার ০৫ মার্চ ২০২১, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বেনাপোল সীমান্তে কোটি টাকার সোনার বারসহ নারী আটক

প্রকাশিত : 11:40 AM, 30 September 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বেনাপোল সীমান্ত থেকে ১৩টি সোনার বারসহ পপি খাতুন (২৫) নামে এক পাচারকারীকে আটক করেছে বিজিবি। সোনার বারগুলোর ওজন দেড় কেজি। যার মূল্য এক কোটি টাকা। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বেনাপোল পোর্ট থানাধীন পাঁচ ভূলোট সীমান্ত থেকে এসব সোনাসহ তাকে আটক করা হয়। আটক পপি বেনাপোল পোর্ট থানাধীন সীমান্তবর্তী গ্রাম পুটখালির কামাল হোসেনের স্ত্রী।
বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জানায়, পাঁচ ভূলোট সীমান্ত দিয়ে ভারতে সোনার বড় একটি চালান যাবে-গোপন সূত্রে এমন খবর পেয়ে পাঁচ ভূলোট সীমান্ত এলাকায় নজরদারি বাড়ানো হয়। একপর্যায়ে দুপুরে পাঁচ ভূলোট সীমান্ত এলাকা থেকে ১৩টি সোনার বারসহ পপি খাতুন নামে এক পাচারকারীকে আটক করা হয়। ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মনজুর-ই-এলাহী জানান, আটক নারীর বিরুদ্ধে স্বর্ণ পাচার আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে। জব্দ করা সোনার সিজার মূল্য এক কোটি টাকা বলেও জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT