ঢাকা, মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বেনাপোল সাদিপুর সীমান্ত থেকে ভারতীয় ফেন্সিডিল ও গাঁজাসহ গ্রেফতার-১

প্রকাশিত : 08:02 PM, 5 October 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যশোরের বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর সীমান্ত এলাকা থেকে ২৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজাসহ মোঃ ফয়সাল শেখ(১৯)নামে একজন মাদক বহনকারী কে গ্রেফতার করেছে পুলিশ সদস্যরা। গ্রেফতার মাদক বহনকারী ফয়সাল বড় আঁচড়া গ্রামের মজিদ হোসেন এর ছেলে।

সোমবার(৫ অক্টোবর)ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খানের নেতৃত্বে এসআই মোস্তাফিজুর রহমান,এএসআই আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সাদিপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ২৪০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজাসহ একজন মাদক বহনকারী কে গ্রেফতার করতে সক্ষম হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান আমাদের প্রতিনিধি কে বলেন, গোপন সংবাদে জানতে পারি সাদিপুর সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে মাদক আসছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে মাদকসহ একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আসামী কে মাদক আইনে মামলা দিয়ে যশোর বিজ্ঞ আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT