শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যানসি

প্রকাশিত : 11:57 AM, 12 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া তার গৃহকর্মী ফাতেমাসহ বাসার মোট নয়জনের দেহে প্রাণঘাতী এই ভাইরাস শনাক্ত হয়েছেন।

করোনামুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া।

রোববার খালেদা জিয়ার করোনা শনাক্তের খবর জানাজানি হলে রাজনৈতিক মহলে আলোচনার সূত্রপাত হয়। অনেকে ৭৫ বছর বয়স্ক এই নেত্রীর শারীরিক অবস্থা নিয়ে শঙ্কা প্রকাশ করেন। রাজনৈতিক নেতাকর্মীসহ সব মহলের মানুষই তার সুস্থতা কামনায় দোয়া করছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমেও সাবেক এই প্রধানমন্ত্রীর রোগমুক্তি কামনা করে অনেকেই আবেগঘন বিভিন্ন স্ট্যাটাস দিচ্ছেন।

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি।

খালেদা জিয়ার করোনায় আক্রান্ত হওয়ার একটি খবরের লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করে ক্যাপশনে এই গায়িকা লিখেছেন, ‘ম্যাডামের অতিদ্রুত সুস্থতা কামনা করছি। মহান আল্লাহ পাক সহায়। বাংলার কোটি জনতার দোয়া আপনার সঙ্গে আছে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT