ঢাকা, সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বেইলি রোডে বুবলী

প্রকাশিত : 09:45 AM, 3 January 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গেল বছরের ফেব্রুয়ারিতে পরিচালক সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ সিনেমার ডাবিংয়ে রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে সবশেষ দেখা মিলেছিল ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীর। এরপর নানা গুঞ্জন ডালপালা মেলেছে, অথচ সশরীরে দেখা মেলেনি বুবলীর। তবে ফেসবুক পেজে মাঝেমধ্যে দেখা মেলে তাঁর।

অবশেষে সেই ‘উধাও’ বুবলীর দেখা মিলেছে রাজধানীর নিউ বেইলি রোডে। ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‍্যাফের নিউ বেইলি রোডের ‘স্টুডিও ইভিএফ’-এ গত সপ্তাহে ফটোশুটে অংশ নিয়েছেন এই অভিনেত্রী। যার একটি ছবি বছরের প্রথম দিনে অন্তর্জালে প্রকাশ করে বুবলী ক্যাপশন জুড়েছেন, ‘সবাইকে নতুন বছর ২০২১ সালের শুভেচ্ছা। নতুন বছর নতুন লুকে শুরু হলো।’
সেই ছবিতে মাথায় ক্যাপ, কোমরে জ্যাকেট বেঁধে দাঁড়িয়ে আছেন বুবলী। ফিটনেসেও ছিল চমক। নতুন এই লুকে নেটজনতার কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছেন বুবলী।

বুবলীর এক ঘনিষ্ঠ সূত্র এনটিভি অনলাইনের কাছে দাবি করেছে, খুব দ্রুতই কাজে ফিরছেন এই অভিনেত্রী। এরই মধ্যে সেই প্রস্তুতিও সেরেছেন তিনি। আর হঠাৎ বেইলি রোডের ফটোশুট প্রসঙ্গে সূত্রটির বক্তব্য, এর আগে আড়ালে যাওয়া প্রসঙ্গে বুবলী বলেছিলেন, তিনি বেশ মুটিয়ে গেছেন। এখন ফিট হয়েছেন। নতুন বছরের শুরুতে তিনি ফিরছেন, সেটা জানান দেওয়া।

দীর্ঘদিন শবনম বুবলীকে মুঠোফোন ও অন্তর্জালে একাধিকবার যোগাযোগ করে না পাওয়া গেলেও নতুন বছরের শুরুতে একাধিক সংবাদকর্মীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী। সংবাদপাঠিকা থেকে দেশের সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খানের নায়িকা হয়ে ২০১৬ সালে আলোচনায় আসেন শবনম বুবলী। শুটিং শেষ করা ‘ক্যাসিনো’ সিনেমায় নিরবের বিপরীতে ছাড়া ক্যারিয়ারের সব সিনেমায়ই তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে। ‘ক্যাসিনো’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT