ঢাকা, শুক্রবার ৩০ জুলাই ২০২১, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ রক্ষক যেনো ভক্ষকের ভুমিকায় না যায়! কুষ্টিয়ায় অবৈধ উপায়ে কাউন্সিলরের অফিস নির্মাণের অভিযোগ ◈ বিশ্বে করোনায় মৃত্যু ৪২ লাখ ছাড়াল ◈ জনগণের পাশে দাঁড়ানোর অক্ষমতা ঢাকতে বিএনপির মিথ্যাচার : ওবায়দুল কাদের ◈ যার হয়ে জেলে ছিলেন মিনু, অবশেষে গ্রেপ্তার সেই কুলসুমী ◈ মন্ত্রিপরিষদ সচিবের সঙ্গে বৈঠক কারখানা খুলে দিতে প্রধানমন্ত্রীর কাছে ব্যবসায়ীদের আবেদন ◈ হকিতে আর্জেন্টিনাকে হারিয়ে কোয়ার্টারে ভারত ◈ টোকিও অলিম্পিক: সাঁতারে বিশ্ব রেকর্ড গড়ল চীন ◈ ঠিক সময়ে শুটিং শেষ না হলে পারিশ্রমিক দ্বিগুণ! ◈ মেরিলিন মনরোর বায়োপিক নিয়ে খারাপ খবর ◈ সিগারেট নয়, গাঁজায় ভবিষ্যৎ দেখছে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো

বীর মুক্তিযোদ্ধা শহীদ ওহিদ স্মৃতি ৬ দলীয় ফুটসাল টুর্নামেন্টের মধুখালীতে ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত : 08:56 PM, 14 October 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ফরিদপুরের মধুখালীতে স্থানীয় যুবদের আয়োজনে ও মোঃ মনিরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে বীরমুক্তিযোদ্ধা শহীদ ওহিদ স্মৃতি ৬ দলীয় ফুটসাল টুর্নামেন্টের ফাইনাল (মিনিফুটবল) খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত ফুটসাল ফাইনাল খেলায় অংশ গ্রহণ করেন উপজেলার সাওমি ভাইকিংস বনাম স্যামস্যং রাইডার্স। খেলাটি ১-১ গোলে ড্র হয়। পেনালটিতে ৩-২ গোলে স্যামস্যং রাইডার্সকে পরাজিত করে সাওমি ভাইকিংস ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়।
মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন খেলাটি পরিদর্শন করেন। বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন মধুখালী প্রেসক্লাবের নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম। এ্সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ ,পৌর কাউন্সিলর মির্জা আব্বাস হোসেন,মধুখালী প্রেসক্লাবের যুগ্ম সাধঅরন সম্পাদ শাহজাহান হেলাল,মোঃ সেলিমুজ্জামান সেলিম, মিরাজুল ইসলামসহ প্রমুখ।
খেলার বিশেষত্ব হলো উভয় দলের ৬জন খেলোয়ার কোন গোলরক্ষক নাই ,হাত দিয়ে বল ধরা যাবে না এবং কোন র্থোও করা লাগবে না। খেলোয়াড় যে কোন সময় পরিবর্তন করা যাবে একাধিকবার।
ফাইনাল কেলা পরিচালনা করেন মোঃ রবিউল ইসলাম। সহকারীর দায়ীত্ব পালন করেন মোঃ ফাইম আহম্মদ এবং আরিফ হোসেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT