মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

‘বিয়ে তো একবারই করব’

প্রকাশিত : 09:02 AM, 29 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বিয়েটা বারবার পিছিয়ে যাচ্ছে অভিনেত্রী নুসরাত ফারিয়ার। ২০২০ সালের ২১ মার্চ ব্যবসায়ী রনি রিয়াদ রশীদের সঙ্গে বাগদান হয় তার। সে বছরের নভেম্বরেই বিয়ের কথা জানিয়েছিলেন তিনি। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেটা আর হয়নি।

এ ব্যাপারে ফারিয়া বলেন, করোনা পরিস্থিতির কারণেই ঘোষণা অনুযায়ী বিয়েটা করা হচ্ছে না। বিয়ের বিষয়টি আমাদের দুই পরিবার দেখছে। তা ছাড়া এই পরিস্থিতিতে বিয়ে করলে তো অনুষ্ঠান করা যাবে না।

তিনি বলেন, বিয়ে তো একবারই করব, বারবার নয়। সুতরাং আয়োজন করে মনের মতো করেই করতে চাই। এখন ভালো সময়ের অপেক্ষায় আছি। জীবনে একবারই বিয়ে করব, সেটা বেশ ধুমধাম করে করব বলে দেরিতে আপত্তি নেই।

এদিকে আইন পেশায় প্রতিষ্ঠিত হতে লেখাপড়া চালিয়ে যাচ্ছেন তিনি। অক্টোবর মাসে এলএলবি শেষ হলে ডিসেম্বরে যুক্তরাজ্যে বার অ্যাট ল কোর্সে ভর্তির জন্য আবেদন করবেন। সুযোগ এলে চলে যাবেন পড়তে। অন্যদিকে তার হবু বর রনি রিয়াদ রশীদ নিজের ব্যবসা দাঁড় করাতে ব্যস্ত দিন পার করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT