মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ে করে আলিয়া সুখী হলে তবেই গাঁটছড়া বাঁধবেন ক্যাটরিনা

প্রকাশিত : 09:00 AM, 29 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সিনে ওয়ার্ল্ডে নায়িকাদের একে অপরের সম্পর্কটা অনেকটাই লোক দেখানো। সামনে পড়লে হাসি দিয়ে প্রশংসায় ভাসিয়ে দেন, পেছনে হিংসায় জ্বলে ওঠেন।

বলিউড সিনেমার নায়িকাদের মধ্যকার সম্পর্কটাও এর বাইরে নয়। নিজের কর্তৃত্ব ও চাহিদা ধরে রাখতে প্রাণপণে চেষ্টা করেন সবাই।

ভারতের সিনেমার দুই অবিবাহিত নায়িকা আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সম্পর্ক নিয়ে তাদের ভক্তদের মধ্যে চর্চা হয়। এই দুজনের সম্পর্কটা অনেকটা অম্ল মধুর।

ভোগ ম্যাগাজিনের ভারতীয় সংস্করণের আয়োজনে সম্প্রতি বেস্ট ফ্রেন্ড হিসেবে হাজির হয়েছিলেন আলিয়া আর ক্যাটরিনা।

সেখানে দুই বলিউড সেনসেশন নিজেদের সম্পর্কে খোলামেলা কথা বলেন। ক্যাটরিনা আলিয়াকে প্রথম দেখার অনুভূতি শেয়ার করেন সেখানে।

৩৭ বছর বয়সি এ অভিনেত্রী বলেন, তখন সবে স্টুডেন্ট অব দি ইয়ার মুক্তি পেয়েছে। একটা রেস্টুরেন্টে এক পার্টিতে প্রথম আলিয়ার ওপর আমার চোখ পড়ে। প্রথম দেখাতে আমার মনে হয়েছিল, কিউট ও চটপটে একটা পিচ্চি মেয়ে।

তার পর তো আলিয়া আর ক্যাটরিনা ভালো বন্ধু হয়ে গেলেন। একসঙ্গে জিমে যান তারা। তাদের সম্পর্কটা অনেকটা বোনের মতো।

ক্যাটরিনা বিয়ে নিয়েও খোলামেলা কথা বলেন, মজা করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি চাই আমার আগে আলিয়ার বিয়ে হোক। ছোট বোনকে বিয়ে না দিয়ে আমি কীভাবে বিয়ে করি? একটা দায়িত্ব আছে না? সে সুন্দর করে কনের সাজে সাজবে, ফুঁপিয়ে কাঁদবে। তার কান্না দেখে আমারও চোখে জল চলে আসবে। তাকে বিবাহিত জীবনে সুখী দেখে তার পর আমি বিয়ে করব।

অনুষ্ঠানে আলিয়াও ক্যাটরিনাকে উপদেশ দিতে ভোলেননি। ক্যাটের অতিরিক্ত ব্যায়াম করা নিয়ে মজা করেছেন।

খোঁচা দিয়ে বলেন, ‘সারা দিন জিমে পড়ে থাকো কেন? কিছু সময় প্রেমিক খোঁজার কাজে ব্যয় করো। একটু কফি খাওয়া, গল্প করার পেছনে ব্যয় করতে পারো!

অবশ্য দুই নায়িকার বন্ধুত্ব এখন অনেকটাই অতীত। মুখে কিছু না বললেও কেউ কারও ইনস্টাগ্রাম পোস্টে লাইকও দেন না। ক্যাটরিনার প্রেমিক রণবীর সিংয়ের সঙ্গে এখন আলিয়া চুটিয়ে প্রেম করছেন বলে বলিপাড়ায় গুঞ্জন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT