মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ,তরুণী অন্তঃসত্ত্বা বিদেশে পালিয়েছেন ধর্ষক

প্রকাশিত : 11:23 PM, 5 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ফরিদপুরের সালথায় বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণে ২২ বছরের এক তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন। তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে বিদেশে পালিয়েছে ধর্ষক।

এর আগে এ ঘটনায় দুই লাখ টাকায় মীমাংসা করার পর গত সোমবার মামলা হয়েছে। ধর্ষক ফেলা মাতুব্বরকে প্রধান আসামি করে ১০ জনের নামে এ মামলা দায়ের করেছেন অন্তঃসত্ত্বা ওই তরুণী। এ ঘটনায় মনোয়ার হোসেন নান্নু নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সালথা থানার ওসি মো. আশিকুজ্জামান বলেন, অন্তঃসত্ত্বা ওই তরুণীর বাবা-মা মারা যাওয়ার পর গত ৫ থেকে ৬ বছর ধরে তিনি উপজেলার ভাওয়াল ইউনিয়নের নারানদিয়া গ্রামে তার বোনের বাড়িতে থাকেন। সেখানে থাকাকালীন প্রতিবেশী ফেলা মাতুব্বরের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

পরে বিয়ের প্রলোভনে তাকে একাধিকবার ধর্ষণ করে ফেলা মাতুব্বর। এতে ওই তরুণী অন্তঃসত্ত্বা হলে ধর্ষক ফেলা কয়েক মাস আগে বিদেশে চলে যায়। বর্তমানে ওই তরুণী ৮ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা গেছে।

ওসি আরও জানান, ঘটনাটি স্থানীয় মাতুব্বররা টাকার বিনিময়ে মীমাংসা করে দেন। এ নিয়ে সংবাদমাধ্যমে খবর প্রকাশ হওয়ার পর আমরা ঘটনার তদন্তে মাঠে নামি ও তরুণীকে উদ্ধার করি।

এ ঘটনায় গত সোমবার রাতে ধর্ষক ফেলা মাতুব্বরকে প্রধান আসামি করে ১০ জনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন অন্তঃসত্ত্বা ওই তরুণী। মামলায় সালিশকারী মাতুব্বরদের আসামি করা হয়েছে।

অন্তঃসত্ত্বা ওই তরুণীর দাবি- আমি আমার সন্তানের স্বীকৃতি চাই। আর যারা আমার এ ঘটনাটি জোর করে মীমাংসা করে দিয়েছিল, তাদের বিচার চাই।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সালথা-নগরকান্দা সার্কেল) মো. সমিনুর রহমান বলেন, বিষয়টি সংবাদমাধ্যমে জানার পর ওই তরুণীকে উদ্ধার করে মামলা নিয়েছি। জঘন্যতম এ ঘটনাটি মীমাংসা করে ধামাচাপা দেওয়ার চেষ্টাকারীদের মধ্যে মনোয়ার হোসেন নান্নু নামে একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT