ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বিয়ের পর ভাইরাল সেই ছবি নিয়ে মুখ খুললেন মাহি

প্রকাশিত : 08:52 PM, 14 September 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দ্বিতীয় বিয়ের পর চিত্রনায়িকা মাহিয়া মাহির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ছবিটিতে আর্জেন্টিনার জার্সি গায়ে ছোট একটি মেয়ের সঙ্গে দেখা গেছে মাহিকে। মেয়েটিকে আদর করছেন তিনি।

ছবিটি ভাইরাল হওয়ার পর অনেকেই মনে করেন, মেয়েটি মাহির দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সন্তান।

এ বিষয়ে মাহি বলেন, যাকে আমার মেয়ে বলে পরিচয় করিয়ে দেওয়া হচ্ছে, সেই মেয়েটি আমার এক বান্ধবীর মেয়ে। অনেকেই মনে করছেন, মেয়েটি আমার স্বামীর দ্বিতীয় পক্ষের মেয়ে।

নায়িকা বলেন, বিয়ে করেই মা হয়েছি (হাসি)। কিন্তু এখনও আমার সেই সন্তানদের সঙ্গে দেখা হয়নি। এরই মধ্যে ভাইরাল হলো, অন্যের মেয়ে আমার। আমি এখন সবাইকে কীভাবে বোঝাব ভাই, ভাইরাল হওয়া মেয়েটি আমার মেয়ে নয়।

‘আমরা সম্প্রতি আর্জেন্টিনার খেলা দেখার জন্য বান্ধবীর বাসায় গিয়েছিলাম। তখন ছবিটি তুলে ফেসবুকে পোস্ট করেছিলাম।’

আর্জেন্টিনার জার্সি গায়ে ছোট একটি মেয়ের সঙ্গে মাহির তোলা (বাঁ পাশে) এই ছবিটি ভাইরাল হয়েছে। ডানের ছবিতে স্ত্রী ও দুই সন্তানের সঙ্গে মাহির বর্তমান স্বামী রাকিব
আর্জেন্টিনার জার্সি গায়ে ছোট একটি মেয়ের সঙ্গে মাহির তোলা (বাঁ পাশে) এই ছবিটি ভাইরাল হয়েছে। ডানের ছবিতে স্ত্রী ও দুই সন্তানের সঙ্গে মাহির বর্তমান স্বামী রাকিব

১৩ সেপ্টেম্বর প্রথম প্রহরে রাত ১২টা ৫ মিনিটে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। রাকিবের ঘরে দুই সন্তান রয়েছে।

বিয়ের আগে থেকেই রাকিবের সঙ্গে সম্পর্কের গুঞ্জন চলছিল নায়িকার। তবে তার সঙ্গে স্রেফ বন্ধুত্ব বলে দাবি করলেও রোববার তার সঙ্গেই ঘর বাঁধেন মাহি।

উল্লেখ্য, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৩ মে নায়িকা জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিয়েবিচ্ছেদ করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT