মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ের খবরের ৬ মাস পর বাবা হলেন হাবিব

প্রকাশিত : 06:06 AM, 9 July 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। গত ১২ জানুয়ারি হঠাৎ আফসানা চৌধুরী শিফাকে বিয়ে করার খবর জানান তিনি। বিয়ের রেশ না কাটতেই নতুন সুখবর দিলেন এই তারকাশিল্পী। তাদের সংসারে এলো নতুন অতিথি।

বুধবার (৭ জুলাই) সকালে এই দম্পতির কোলজুড়ে আসে পুত্র সন্তান। রাজধানীর একটি হাসপাতালে হাবিবের স্ত্রী শিফা ছেলের জন্ম দেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবা হওয়ার খবরটি নিশ্চিত করেছেন হাবিব নিজেই। নবজাতকের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘মহান আল্লাহ তায়ালা আমাকে এবং শিফাকে একটি সন্তান দান করেছেন। আমরা তার নাম রেখেছি আয়াত! আপনারা দোয়াও আশীর্বাদ করবেন।
হাবিবের স্ত্রী শিফা পেশায় একজন মডেল। হাবিব ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ের সংসারে মনের অমিলের কারণে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে হাবিব বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি। সেই ঘরেও আলিম ওয়াহিদ নামে হাবিবের এক পুত্র সন্তান রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT