বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্ব স্বাস্থ্য সংস্থায় মালদ্বীপের দায়িত্ব পেলেন বাংলাদেশি চিকিৎসক

প্রকাশিত : 08:26 AM, 6 May 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি হিসেবে মালদ্বীপের দায়িত্ব পেলেন বাংলাদেশি নাগরিক ডাক্তার নাজনীন আনোয়ার। তিনি ৮ এপ্রিল বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি হিসেবে মালদ্বীপে তার দায়িত্বভার গ্রহণ করেন।

৫ মে তিনি মালদ্বীপে বাংলাদেশি দূতাবাসের দপ্তরে হাইকমিশনার মোহাম্মদ নাজমুল হাসানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে হাইকমিশনার ডা. নাজনীন আনোয়ারকে নতুন দায়িত্ব গ্রহণের জন্য অভিনন্দন জ্ঞাপন করেন ও ভবিষ্যতে সম্মিলিতভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

দূতাবাসে অবস্থিত বঙ্গবন্ধু কর্নার পরিদর্শন শেষে হাইকমিশনারের পক্ষ থেকে ডা. নাজনীন আনোয়ারকে উপহার প্রদান করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT