রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিরোধপূর্ণ জমির ধান না কাটায় শ্রমিককে গলা কেটে হত্যা

প্রকাশিত : 05:38 PM, 12 May 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নেত্রকোনার মদন থানার নায়েকপুর এলাকায় বিরোধপূর্ণ জমির ধান কেটে না দেয়ায় খায়রুল মিয়া (২৯) নামের এক শ্রমিককে হত্যা করা হয়। হত্যার ঘটনায় জড়িত দুই ভাইকে বুধবার রাতে গাজীপুরের গাছা থানার শরীফপুর এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেপ্তাররা হলো- শফিকুল ইসলাম (২৩) ও মোস্তাকিন ইসলাম (২০)।

বৃহস্পতিবার মালিবাগে সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

সিআইডির বিশেষ পুলিশ সুপার বলেন, ধান কেটে না দিলে তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে হক মিয়া চলে যান। গত ৫ মে সকালে খাইরুল মিয়া তার গরুর ঘাস কাটছিলেন। এ সময় আসামিরা এসে দেখেন ধান না কেটে খাইরুল মিয়া ঘাস কাটছেন। ঘাস কাটা বন্ধ করে জমির ধান কাটতে বললে খাইরুল আবার অপারগতা প্রকাশ করে।

পুলিশের এই কর্মকর্তা বলেন, গ্রেপ্তাররা ক্ষিপ্ত হয়ে খাইরুলকে মারপিট করতে থাকেন। এক পর্যায়ে খাইরুলের হাতের ঘাস কাটার কাস্তে ছিনিয়ে নিয়ে তা দিয়ে তার গলায় আঘাত করেন শফিকুল। তখন অন্য আসামিরা তার মৃত্যু নিশ্চিত করতে এলোপাতাড়ি পিটিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

মক্তা ধর বলেন, খাইরুলের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে রক্তাক্ত অবস্থায় মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT