শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বিমানের মদিনা-কুয়েত-ব্যাংকক ফ্লাইট ৩১ মে পর্যন্ত বাতিল

প্রকাশিত : 06:06 PM, 16 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনাভাইরাসের কারণে বিমান বাংলাদেশের তিনটি রুটের ফ্লাইট আগামী ৩১ মে পর্যন্ত বাতিল করা হয়েছে। রুটগুলো হলো-সৌদি আরবের মদিনা, কুয়েত এবং থাইল্যান্ডের ব্যাংকক। এছাড়াও
যুক্তরাজ্যের লন্ডন ফ্লাইট ৩০ জুন পর্যন্ত স্থগিত করা হয়েছে। বিমান বাংলাদেশের ওয়েবসাইটে এক নোটিশে এ তথ্য জানানো হয়। ২০২০ সালের মার্চে করোনা মহামারির প্রথম ঢেউ চলাকালীন সময় থেকে এই তিনটি রুট বন্ধ রয়েছে। আন্তর্জাতিক ফ্লাইট চালুর পরেও এসব রুটে কোনো ফ্লাইট পুনরায় চালু হয়নি। বিমান জানিয়েছে, সরকারি নিষেধাজ্ঞার কারণে বিমানের ভারতের কলকাতা, দিল্লি, ওমানের মাস্কাট, নেপালের কাঠমান্ডু এবং সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) ফ্লাইট পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে। ঢাকা ও চট্টগ্রাম থেকে ইউএইর দুবাই, আবুধাবি এবং শারজাহ রুটে বিমানের ফ্লাইট চলাচল করত। দেশটির সরকার ১৩ মে থেকে বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়ায় ফ্লাইটগুলো স্থগিত করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT