শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সম্প্রতি 'ইন্ডিয়ান আইডল ১২'-এর বিচারক হয়ে এসেছিলেন রেখা। আর সেখানেই নিজের কথাবার্তা থেকে পারফরম্যান্সে দর্শকদের মাতিয়ে রাখলেন কিংবদন্তি অভিনেত্রী।

বিবাহিত পুরুষের প্রেমে পড়া নিয়ে প্রকাশ্যেই মুখ খুললেন রেখা

প্রকাশিত : 04:24 PM, 5 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল ১২’-এর বিচারক হয়ে এসেছিলেন রেখা। আর সেখানেই নিজের কথাবার্তা থেকে পারফরম্যান্সে দর্শকদের মাতিয়ে রাখলেন কিংবদন্তি অভিনেত্রী। যেখানে বিবাহিত পুরুষের প্রেমে পড়া নিয়ে মুখ খুলে আলোচনায় উঠে এসেছেন রেখা।

ঠিক কী ঘটেছে?

ইন্ডিয়ান আইডল ১২-এর সঞ্চালক জয় ভানুশালি রেখার পাশে বসে থাকা সদ্য় বিবাহিত গায়িকা নেহা কক্করের কাছে একটি প্রশ্ন রাখেন। জিজ্ঞাসা করেন, ”কোনও মহিলাকে বিবাহিত পুরুষের প্রেমে পড়তে দেখেছেন কি?” পাশ থেকে রেখা বলে বসেন, ”এবিষয়ে আমাকে প্রশ্ন করতে পারেন।” পরক্ষণেই আবার তিনি বলেন, ”আমি কিছু বলিনিতো।” তবে তাঁর অভিব্যক্তি অনেক কিছু বুঝিয়ে দেয়। সেসময় উপস্থিত সকলেই রেখার কথা শুনে হেসে ফেলেন। সঞ্চালক জয় ভানুশালিও ঠিক কী বলবেন বুঝতে পারছিলেন না। 
তবে রেখা যে অতীতে তাঁর আর অমিতাভ বচ্চনের প্রেমের গুঞ্জনের দিকে ইঙ্গিত করেছেন। তা আর বুঝে নিতে কারোর বাকি থাকে নি। অভিনেত্রীর কথা শুনে দর্শক মহলেও ওঠে হাসির রোল। 

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT