রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিধি না মানায় ৫ দিনে ৩৫০ মোটরসাইকেল জব্দ

প্রকাশিত : 06:59 AM, 15 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

করোনা সংক্রমণের বিস্তার রোধে অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার চলমান কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে।

বিধিনিষেধের প্রথম পাঁচ দিনে সোমবার (১৪ জুন) বেলা ৩টা পর্যন্ত জেলা ট্রাফিক পুলিশ ও অভয়নগর থানা পুলিশ প্রায় ৩৫০টি মোটরসাইকেল জব্দ করেছে।

অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, নওয়াপাড়া পৌর এলাকায় কঠোর বিধিনিষেধ চলাকালে নিয়ম লংঘন, কাগজপত্রে গরমিল, হেলমেট ব্যবহার না করাসহ বিভিন্ন অনিয়মের কারণে প্রায় ৩৫০টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এসব মোটরসাইকেল মালিকদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT