মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বিদায়ী বিভাগীয় কমিশনারকে মসিক মেয়র টিটুর পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা

প্রকাশিত : 04:01 PM, 30 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
আজ ৩০ মে ২০২১ খ্রিঃ রোজঃ রবিবার বেলা সাড়ে ১১ টায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আয়োজনে ময়মনসিংহ বিভাগের বিদায়ী বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান, এনডিসি এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদায় অনুষ্ঠানের সভাপতি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বিদায়ী বিভাগীয় কমিশনারকে শুভেচ্ছা স্মারক তুলে দেন।

এ সময় মাননীয় মেয়র ও সিটি কর্পোরেশনের কর্মকর্তাবৃন্দ বিভাগীয় কমিশনারের কর্মকালীন উল্লেখযোগ্য বিভিন্ন কর্মকান্ডকে গুরুত্বের সাথে স্মরণ করেন, সিটি কর্পোরেশনের সকল বিষয়ে আন্তরিক থাকার জন্য ধন্যবাদ জানান এবং চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার হিসেবে তাঁর সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ০৩ শামীমা আক্তার ও অন্যান্য কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন, সচিব রাজীব কুমার সরকার ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT