ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বিত্তিপাড়া বাজার থেকে সাইকেল চোর আটক

প্রকাশিত : 11:46 AM, 11 September 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

Exif_JPEG_420

গতকাল রোজ শুক্রবার ১ঃ৪৫ বিত্তিপাড়া বাজারের ইউনিয়ন পরিষদ মার্কেট থেকে ৫নম্বর দোকানদার মাহফুজ রহমানের হিরো সাইকেল চুরি হয়।এই ঘটনা ঘটার পর মাহফুজ বিত্তিপাড়া বাজার ব্যবসায়ী সমিতির কাছে তার সাইকেল চুরির কথা জানানোর পর।বিত্তিপাড়া বাজারের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে চোর কে চিহ্নিত করতে সক্ষম হয় ব্যবসায়ী গন।চোর উজানগ্রাম গ্রামের খালেক আলীর ছেলে রাসেল আলী(২৪)।পরে চোরকে শনিবার ৯ঃ৪৫ উজানগ্রাম পাকরা তলা থেকে আটক করে এলাকার সাধারণ জনগণ প্রশাসনের হাতে তুলে দেয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT