ঢাকা, বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের সীমান্ত সম্মেলন হচ্ছে না

প্রকাশিত : 11:07 PM, 13 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) ও ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্সের(বিএসএফ) মহাপরিচালক পর্যায়ের সীমান্ত সম্মেলন হচ্ছে না। পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী দু’দেশের সীমান্তরক্ষী বাহিনীর শীর্ষ এ সম্মেলন ১৩ থেকে ১৮ সেপ্টেম্বরের মধ্যে হওয়ার কথা ছিল। বিজিবি সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা শরিফুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সম্মেলন না হওয়ার কারণ হিসেবে বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা টু নয়াদিল্লি এবং কলকাতা টু ঢাকার সব আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ রয়েছে। আসন্ন বিজিবি-বিএসএফ মহাপরিচালক পর্যায়ের সীমান্ত সম্মেলনে যোগ দেওয়ার জন্য বিএসএফ প্রতিনিধি দলের নিজস্ব এয়ার ক্রাফট নিয়ে ঢাকায় আসার সিদ্ধান্ত ছিল। কিন্তু চূড়ান্ত সময়ে বিএসএফের এয়ার ক্রাফটের কারিগরি সমস্যার কারণে প্রতিনিধি দলটি ১৩ সেপ্টেম্বর(রবিবার) ঢাকায় আসতে পারছে না। এজন্য পূর্ব নির্ধারিত সময়সূচি (১৩ থেকে ১৮ সেপ্টেম্বর) অনুযায়ী রবিবার থেকে মহাপরিচালক পর্যায়ের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা যাচ্ছে না।

পরিবর্তিত সময়সূচিও এখন পর্যন্ত নিশ্চিত করা যায়নি বলে জানানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT