বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বিকাশে টাকা পাঠালেই মিলছে চুরি যাওয়া বৈদ্যুতিক মিটার!

প্রকাশিত : 03:38 PM, 2 July 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ধামরাইয়ে বৈদ্যুতিক মিটার চুরির হিড়িক পড়েছে। চুরির পর তা ফেরত দেওয়ার আশ্বাসে দুর্বৃত্তরা ফোন নম্বর রেখে যাচ্ছে। বিকাশে টাকা পাঠালে চুরি যাওয়া মিটার আশপাশে রেখে যাওয়া হবে এমন কথা লিখে রেখে যাচ্ছে তারা।

নতুন মিটার লাগিয়ে কোনো লাভ নেই। কারণ টাকা না দেওয়া পর্যন্ত যতবার মিটার লাগানো হবে ততবারই মিটার চুরি হবে এমন হুমকিও দিচ্ছে ঐ চক্র। তবে বিকাশে চোরদের দাবিকৃত টাকা পাঠালে মিটার মিলছে আশপাশে। এভাবে মিটার চোরেরা গ্রাহকদের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে।

ধামরাই পল্লী বিদ্যুৎ সূত্রে জানা যায়, এ পর্যন্ত ২৬টি ট্রান্সফরমার এবং অন্তত ১০০ মিটার চুরি হয়েছে। ধামরাই জোনাল অফিসের ডিজিএম খালিদ মোহাম্মদ সালাহ উদ্দিন জানান, মিটার চুরির ঘটনায় পল্লী বিদ্যুৎ ও গ্রাহকদের ভোগান্তি বেড়েছে। বেড়েছে জনদুর্ভোগ। এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে।

ধামরাই থানার ওসি আতিকুর রহমান জানান, ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের শিগগিরই ধরা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT