ঢাকা, মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বিএনপি-জামায়াত সরকার রেল খাত ধ্বংস করে গেছে ॥ রেলমন্ত্রী

প্রকাশিত : 08:55 AM, 23 November 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, জাতিক পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর বিএনপি-জামায়াত সরকার রেল খাতকে ধ্বংস করে দিয়ে গেছে। তাই রেল লোকসান কাটিয়ে লাভের মুখ দেখতে পারছে না। বর্তমান সরকার এই রেল ব্যবস্থাকে আবার পুনর্গঠনের জন্য এবং একটি ভারসাম্যপূর্ণ যোগাযোগ ব্যবস্থা যাতে গড়ে তোলা যায় যে লক্ষ্যে কাজ করা হচ্ছে। রবিবার বিকেলে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনের লক্ষ্যে মতবিনিময় সভায় যোগদানের আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT