শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার করোনা পজিটিভ

প্রকাশিত : 01:47 PM, 11 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

স্বাস্থ্য অধিদফতরের এক কর্মকর্তা রোববার (১১ এপ্রিল) জানান, খালেদা জিয়ার করোনা পজিটিভ হয়েছেন। এ বিষয়ে আমাদের কাছে কাগজপত্র আছে।
এ বিষয়ে খালেদা জিয়ার পরিবার ও দল কিছুই জানে না বলে জানিয়েছেন বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

তবে খালেদা জিয়ার করোনা পরীক্ষার রিপোর্টটি এরইমধ্যে হাতে এসে পৌঁছেছে।

এরআগে (১০ এপ্রিল) শনিবার দেশের বেশ কিছু গণমাধ্যমে প্রচারিত হয়, কয়েক দিন ধরে খালেদা জিয়া জ্বরে ভুগছেন। করোনা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় পূর্ব সতর্কতা হিসেবে শনিবার (১০ এপ্রিল) দুপুরে গুলশানের বাসভবন থেকে তার নমুনা নেওয়া হয়। খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শে বেসরকারি ল্যাবএইড হাসপাতালের টেকনোলজিস্ট মো. সবুজ খালেদা জিয়ার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন। এ সময় খালেদা জিয়ার ভাগ্নে ডা. মামুনও উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, খালেদা জিয়া সরকারের নির্বাহী আদেশে জামিনে রয়েছেন। ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় তাকে কারাগারে যেতে হয়েছিল। দুই বছরের বেশি সময় কারাগারে থাকার পর গত বছর করোনা মহামারির কারণে পরিবারের আবেদনে তাকে ছয় মাসের জামিনে মুক্তি দেয় সরকার, যা তিন দফায় বাড়ানো হয়েছে। বর্তমানে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তার সঙ্গে পরিবারের সদস্য ও ব্যক্তিগত চিকিৎসক বাদে অন্য কেউ দেখা করতে পারেন না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT