ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বায়োপিকের ঘোষণা, কে হচ্ছেন সৌরভ?

প্রকাশিত : 07:12 PM, 10 September 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সৌরভ গাঙ্গুলী ‘লাভ ফিল্মস’র ব্যানারে চুক্তিবদ্ধ হয়েছেন। খুব শিগগিরই তৈরী হবে তাঁর বায়োপিক। সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন, বড় পর্দায় আসছে তাঁর বায়োপিক। সেই পোস্ট ভাইরাল। সকলে শুভেচ্ছা জানাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক জনপ্রিয় এই অধিনায়ককে। বড় বাজেটের এই ছবিটি হিন্দিতেই হবে। আজ চিত্রনির্মাতা লাভ রঞ্জনও ঘোষণা করলেন, সৌরভকে নিয়ে বায়োপিকটি তিনি পরিচালনা করবেন।

আজ বৃহস্পতিবার সৌরভ সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘ক্রিকেট আমার জীবনের সবকিছু। এটা আমাকে আত্মবিশ্বাস ও শক্তি দিয়েছে মাথা তুলে চলার। একটা জার্নি যা সারা জীবন উপভোগ করব। রোমাঞ্চিত বোধ করছি এটা জানাতে যে লাভ ফিল্মস আমার এই জার্নি নিয়ে বায়োপিক বানাতে চলেছে এবং তা ফুটে উঠবে বড় পর্দায়।’

বায়োপিক তৈরি হচ্ছে এটা জানালেও, তাঁর চরিত্রে কে অভিনয় করবেন তা এখনও জানাননি সৌরভ। ভারতের সাবেক এই অধিনায়ক একবার জানিয়েছিলেন তিনি নিজের চরিত্রে রনবীর কাপুরকে দেখতে চান। ভারতীয় একাধিক গণমাধ্যম বলছে, হৃত্বিক রোশানের সঙ্গেও কথা বলা হচ্ছে সৌরভের চরিত্রে অভিনয় করা নিয়ে। তবে লাভ রঞ্জনের সঙ্গে রনবীরের সম্পর্ক বেশ ভালো। বর্তমানে লাভ রঞ্জনের নাম ঠিক না হওয়া একটি ছবির শুটিং করছেন এই অভিনেতা। তবে, অনেকে এখনি বলছেন রনবীর যদি সৌরভ হন, তাহলে আলিয়াকে ডোনা গাঙ্গুলির চরিত্রেও মন্দ লাগবে না।

বাইশ গজ হোক কিংবা তার বাইরে, তিনিই ক্রিকেটের ‘দাদা’। প্রিয় অধিনায়কদের তালিকাতেও তিনি থাকবেন উপরের সারিতেই। তাঁর বাস্তব জীবনের ও ক্যারিয়ারের ওঠা নামার গল্প যে কোনও সিনেমাকে হার মানাতে পারে। লর্ডসের মাঠ যতদিন থাকবে, ততদিন সকলের মনে ঘর করে থাকবেন তিনি। বেশ কিছুদিন ধরে এই নিয়ে জল্পনাও ছিল। ভারতীয় একাধিক গণমাধ্যম নানা গুঞ্জন নিয়ে সংবাদ প্রকাশও করেছে, আজ তা বাস্তব হল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT