সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বায়া বাজার পুলিশ ফাঁড়ির যাত্রা শুরু

প্রকাশিত : 06:16 PM, 26 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:এয়ারপোর্ট থানাধীন বায়া বাজার পুলিশ ফাঁড়ি উদ্বোধন করেছেন আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। সোমবার (২৬ এপ্রিল) সকাল ১১ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানাধীন বায়া বাজার পুলিশ ফাঁড়ি উদ্বোধন করেন তিনি।
উদ্বোধনকালে পুলিশ কমিশনার সাংবাদিকদের জানান, ” সেবাই পুলিশের ধর্ম” এই পুলিশ ফাঁড়ি উদ্বোধনের ফলে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির পাশাপাশি স্থানীয় জনসাধারণের পুলিশিং সেবা প্রাপ্তি আরও সহজতর ও গতিশীল হবে।
এছাড়াও এ পুলিশ ফাঁড়ি বায়া এলাকায় মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকাণ্ড নির্মূল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং এলাকার প্রতিটি মানুষই এর সুফল পাবে বলে জানান আরএমপি পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।পুলিশ ফাঁড়ি উদ্বোধন শেষে কোভিড-১৯ নিয়ন্ত্রণের উদ্দেশ্যে সরকারের চলমান লকডাউনের ফলে সৃষ্ট পরিস্থিতিতে ৫০ জন কর্মহীন দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন পুলিশ কমিশনার
মাঝে ত্রাণ বিতরণ করেন।ত্রাণ হিসেবে একটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি আটা, ২ কেজি আলু, ৫০০ গ্রাম সয়াবিন তেল, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম লবণ ও ৫০০ গ্রাম পেঁয়াজ দেয়া হয়।এসময় উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএম, বিশেষ পুলিশ সুপার সিটিএসবি (বিপিএম-বার) এ এফ এম আঞ্জুমান কালাম, উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও উন্নয়ন) আব্দুর রকিব, শাহমখদুম উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ সাইফুল ইসলাম, শাহমখদুম সহকারী পুলিশ কমিশনার সোনিয়া পারভীন, কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মশিউর রহমান , বায়া বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ টি.এস.আই মোঃ আজাদুল ইসলাম প্রমুখ ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT