সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বাস টার্মিনাল ও রেলস্টেশনে ঘরমুখো মানুষের ভিড়

প্রকাশিত : 12:17 PM, 4 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কাল সোমবার থেকে সারাদেশে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করেছে সরকার। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার সকালে তার সরকারি বাসভবন থেকে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা জানান। এমন ঘোষণার পর থেকে রাজধানীর বাস টার্মিনাল ও রেলস্টেশনে ঘরমুখো মানুষের ভিড় বাড়তে শুরু করেছে। যাত্রীরা জানান, সোমবার থেকে লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। এখন বাড়ি না গেলে রাজধানীতে আটকা পড়তে হবে। তাই আগেভাগে বাড়ি যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তারা। শনিবার দুপুরের পর রাজধানীর মহাখালী বাস টার্মিনাল ও কমলাপুর রেলস্টেশন ঘুরে দেখা গেছে, রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বাস, সিএনজি ও রিকশায় মহাখালী বাস টার্মিনালে আসছেন ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণা, শেরপুরসহ উত্তরাঞ্চলগামী যাত্রীরা। যার যার এলাকার পরিবহনের কাউন্টার থেকে টিকিট কেটে বাসে উঠছেন তারা। লকডাউন ঘোষণার পরপরই ব্যাগ গুছিয়ে মহাখালী বাসস্ট্যান্ডে চলে আসেন অনেকে। গতকাল শনিবার বাসে ট্রেনে এবং লঞ্চে করে অসংখ্য মানুষ তাদের প্রিয় ঢাকা ছেড়ে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT