ঢাকা, বুধবার ২৭ জানুয়ারি ২০২১, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাসে অতিরিক্ত যাত্রী ॥ গাড়ি চালক বরখাস্ত এবং ডিপো ম্যানেজারকে কারণ দর্শানোর নোটিশ

প্রকাশিত : 09:15 PM, 12 November 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আসনের অতিরিক্ত যাত্রী উঠানোয় বিআরটিসি’র গাড়ি চালককে সাময়িক বরখাস্ত এবং ডিপো ম্যানেজারকে কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়েছে।

বুধবার সন্ধ্যায় বিআরটিসি’র (ঢাকা মেট্রো-ব-১১-৫৭৯৮) নম্বর বাসটিতে অতিরিক্ত যাত্রী এবং মাস্ক ছাড়া যাত্রী পরিবহণের বিষয়টি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র নজরে আসে। মন্ত্রী তাৎক্ষণিক বিআরটিসি’র চেয়ারম্যানকে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

বাসের চালক সোহরাব হোসেনকে বুধবার সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া বাসটি মোহাম্মদপুর ডিপোর অধীনে পরিচালিত হওয়ায় কর্তব্যে অবহেলার জন্য ডিপো-ম্যানেজার নূর-এ-আলমকে কারণ দর্শাতে বলা হয়েছে। উল্লেখ্য, বিআরটিসি’র বাসে আসনের অতিরিক্ত যাত্রী পরিবহন না করা এবং যাত্রী ও বাস চালক এবং সহকারীকে মাস্ক পরিধান বাধ্যতামূলক করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT