ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাসের সাথে ধাক্কা খেলেন অন্যমনস্ক সাইকেল চালক, অতঃপর

প্রকাশিত : 11:19 AM, 20 July 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

‘রাস্তায় সব সময় চোখ-কান খোলা রাখুন’ সব গাড়ি চালকদের প্রথমে এই বিষয়টি মাথায় রাখতে বলা হয়। তবে দুর্ভাগ্যক্রমে এই গুরুত্বপূর্ণ কথাটি ভুলে গিয়েছিলেন এক ব্যক্তি। তাই ব্যস্ত রাস্তায় অন্যমনস্ক হয়ে সাইকেল চালতে গিয়ে একদম চলন্ত বাসের সাথে ধাক্কা খেলেন তিনি। তবে তিনি যে দক্ষতায় বাসের সঙ্গে ধাক্কা খেয়েও বেঁচে গেলেন তা সত্যিই প্রশংসার দাবিদার।

ফিলিপাইনের কুইজন শহরে শুক্রবার এই ঘটনা ঘটে। ওই ঘটনার সময়কার ভিডিও ভাইরাল হয়েছে।

এক মিনিটের ওই ভিডিওতে দেখা গেছে, ব্যস্ত রাস্তায় সাইকেল চালাচ্ছেন এক ব্যক্তি। কিন্তু সাইকেল চালানো দেখে মনে হচ্ছিল ওই ব্যক্তি বেশ অন্যমনস্ক। তাই সামনের চলন্ত বাস চোখে পড়েনি তার। সোজা গিয়ে ওই বাসের সাথে ধাক্কা খান তিনি। ধাক্কা লাগার সাথে সাথেই অত্যন্ত দক্ষতায় সাইকেল সোজা রাখেন ওই ব্যক্তি। ফলে বাসের চাকায় পিষ্ট হওয়া থেকে বেঁচে যান।

ওই ঘটনার পরই অবশ্য রাস্তা থেকে কিছু কুড়িয়ে ফের সাইকেল চালিয়ে চলে যেতে দেখা যায় তাকে। তাকে দেখে অক্ষতই মনে হচ্ছিল। অক্ষত ছিল সাইকেলটিও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ব্যক্তিকে রাস্তায় চলার সময় মনোযোগী হওয়ার পরামর্শ দিয়েছেন নেটিজেনরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT