ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাবা যা করেছে মা সারাজীবন সেটা লুকাতে গিয়েই নিজেকে শেষ করেছে

প্রকাশিত : 09:11 AM, 11 October 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গত কয়েক দশকে বলিউডের অতি পরিচিত মুখ নীনা গুপ্ত। তবে এ সফলতা একদিনে আসেনি। এরজন্য কঠিন পথ পাড়ি দিতে হয়েছে তাকে। সম্প্রতি প্রকাশিত নীনা গুপ্তের আত্মজীবনীতে তার জীবনের নানা চড়াই উৎরাইসহ এসব বিষয় উঠে এসেছে।

এছাড়াও ভিভিয়ান রিচার্ডসের সাথে তার সম্পর্ক, বা পারিবারিক বহু না বলা কথাও উঠে এসেছে ‘সাচ কাহু তো’ নামের বইটিতে।

নিজের পরিবার সম্পর্কে কথা বলতে গিয়ে সম্প্রতি নীনা বলেছেন, তার বাবার দুই স্ত্রী ছিল, দুই পরিবার ছিল। দুই পরিবারের মাঝে সময় ভাগাভাগি করার কথাও বলেছেন তিনি।

নীনা বলেন, তিনি কোনো রাতে আমাদের সাথে থাকতেন তো, কোনো রাতে আরেক পরিবারের সাথে থাকতেন। তার ছুটির দিনগুলোও ভাগ হয়ে যেত।

এসব দিনগুলোর আরও বিস্তারিত তিনি তুলে ধরেছেন বইটিতে। লিখেছেন- তার মা কিভাবে সারাজীবন চেষ্টা করে গেছেন এসব কথা যেন কেউ না জানতে পারে। তিনি লিখেছেন, এখন এসে তিনি বইটি লিখলেন কারণ, তারা বাবা বা ভাই কেউ আর বেঁচে নেই।

নীনা বলেন, বাবা আমার মায়ের সাথে যা করেছে, সারাজীবন সেটা লুকাতে লুকাতেই আমার মা নিজেকে শেষে করেছে দিয়েছে। আর এ জন্যই আমার বাবা-মা, ভাই-ভাবির সবার মৃত্যুর পরই এ বইটা আমি লিখলাম। বাবা-মা বা ভাই যদি বেঁচে থাকতো তবে আমি বইটা লিখতাম বলে মনে হয় না। আমার মনে হয় এটাও একটা কারণ- যার জন্য এখন আমি বইটা লিখতে পারলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT