ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাদলের নেতৃত্বে কালাপাহাড়িয়ায় অবৈধ ভাবে চলছে উড়লা গাড়ি

প্রকাশিত : 03:20 PM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নারায়ণগঞ্জ আড়াইহাজার কালাপাহাড়িয়া ইউনিয়ন উন্নয়ন এ ভরপুর করেছেন আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। মধ্যারচর থেকে খালিয়ারচর পর্যন্ত করে দিয়েছেন পাকা সড়ক।ইউপি চেয়ারম্যান এর আবেদন ও সাধারণ মানুষের জন্য এমপি বাবু প্রতিটি গ্রামে শাখা রাস্তা করে দিয়েছেন। কালাপাহাড়িয়া গ্রাম থেকে কালাপাহাড়িয়া চেয়ার ঘাট দিয়ে কালাপাহাড়িয়া চড় পর্যন্ত রাস্তা করে দিয়েছেন৷ কালাপাহাড়িয়া গ্রামের ওবায়দুল ইসলাম বাদলের নেতৃত্বে চলে অন্যায়, জুড়,জুলুম, অবিচার, চাদাঁবাজি। তার হুকুমে সরকারি আইন ভেঙ্গে লড়ি গাড়ি চালানো হয় আর তাতে রাস্তা ভেঙ্গে যায়। গ্রামের সাধারণ মানুষের জমি কেটে মাটি নিয়ে যায়। মালিক ভয়ে কিছু বলতে পারে না।কালাপাহাড়িয়া গ্রামের কবির, সিরাজ, লিটন এর গাড়ি ব্যবহার করে এসব অপকর্ম চালায়। তাতে প্রতি গাড়ি প্রতি টিপে ২০০ টাকা করে শেয়ার পায় বাদল।প্রশাসন কে ফাকিঁ দিয়ে তারা গাড়ি চালিয়ে সরকারি রাস্তার ক্ষতি করে যাচ্ছেন।বাদল সিরাজের ভয়ে কেউ মুখ খুলতে পারে না। অন্যায়ের প্রতিবাদ করলেই প্রতিবাদ কারীর উপর চলে অত্যাচার।নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, আমরা তাদের কাছে জিম্মি। তারা আমাদের কে না জানিয়ে জমির মাটি কেটে ফেলে। এখন সরকারি রাস্তার ক্ষতি করছে। লড়ি গাড়ি চলার ফলে পাকা রাস্তায় ফাটল ধরে গেছে।আমরা চেয়ারম্যান এবং এমপির কাছে এর বিচার চাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT