ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাঘায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত!

প্রকাশিত : 09:12 PM, 17 October 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, নিরাপদ সমাজ গড়ি নারী নির্যাতন বন্ধ করি। নারীর প্রতি বৈষম্য ও সহিংসতা বন্ধে সমানভাবে নারী-পুরুষের সচেতনতা প্রয়োজন। নারী ধর্ষণ ও নির্যাতন বন্ধ করি নারী বান্ধব দেশ গড়ি। নারীর প্রতি সহিংসতা নিরসনে আপনার পুলিশ আপনার পাশে।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টার দিকে রাজশাহীর বাঘা উপজেলা অডিটোরিয়াম রুমের বাঘা পৌরসভা বিট পুলিশের আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশের বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সারাদেশের মতো বাঘা উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।সমাবেশে সাধারণ নারীরা স্বতঃফুর্ত অংশগ্রহণ করেন।

উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক- এ্যাডঃ লায়েব উদ্দিন লাভলু,এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য উপস্থাপন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা- শাহিন রেজা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক- আশরাফুল ইসলাম বাবুল,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি- ফাতেমা লতা,বাঘা পৌরসভার প্যানেল মেয়র-মোঃ শাহিনুর রহমান পিন্টু।

বক্তারা নারীর প্রতি সহিংসতা বন্ধে সকলকে সচেতন থাকার আহ্বান জানান এবং যেকোনো সমস্যায় বিট অফিসারগণের সরকারি নাম্বারে অথবা জরুরি সেবা ৯৯৯-এ পুলিশকে কল করে তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ করেন পুলিশের কর্মকর্তারা।

উল্লেখ্য, দেশজুড়ে বাংলাদেশ পুলিশের উদ্যোগে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় একযোগে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT