সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বাগানে আম কুড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক সন্তানের জননী

প্রকাশিত : 08:59 PM, 19 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নে বাগানে আম কুড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক সন্তানের জননী। মঙ্গলবার গভীর রাতে ঝড়ের পরে আম কুড়াতে গেলে হাত-পা-মুখ বেঁধে তাকে গণধর্ষণ করে চারজনের একটি সংঘবদ্ধ দল।

এ ঘটনায় অভিযোগ পাওয়ার পরপরই জড়িত তিন ধর্ষককে গ্রেফতার করেছে বুড়িচং থানা পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সন্তান নিয়ে পিতার বাড়িতে বসবাস করেন নির্যাতিতা ওই নারী। মঙ্গলবার রাত আড়াইটার দিকে ঝড়ের পরে আম কুড়াতে বের হন ওই নারী। আম কুড়ানোর একপর্যায়ে বাড়ির পাশের বাগানে প্রবেশ করলে চারজনের সংঘবদ্ধ দল ভুক্তভোগীর ওড়না দিয়ে মুখ বেঁধে হাত ও পা চেপে ধরে তার ওপর পাশবিক নির্যাতন চালায়। বুধবার সকালে ভুক্তভোগী নারী বাদী হয়ে বুড়িচং থানায় অভিযোগ দায়ের করেন।

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ খান বলেন, অভিযোগের পরপরই অভিযান চালিয়ে বুড়িচং উপজেলার বেড়াজাল এলাকার মৃত আকমত আলীর ছেলে আ. রহিম (৩২), বুরবুরিয়া গ্রামের সিরাজ (সিরু) মিয়ার ছেলে স্বপন (৩৫) ও রংপুর জেলার গঙ্গানগর উপজেলার মণ্ডলপাড়া এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে মমতাজ উদ্দিনকে (৩৫) আটক করা হয়েছে।

তিনি জানান, আসামিরা দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করেছেন। আদালত আসামিদের জেলহাজতে প্রেরণ করেছেন। জড়িত অপর এক আসামি পলাতক রয়েছেন। ওই নারীকে মেডিকেল চেকআপের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT