রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বাগদান সারলেন সোনাক্ষী সিনহা, বিয়ে কবে?

প্রকাশিত : 03:46 PM, 9 May 2022 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাগদান সারলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বাগদানের আংটি পরিহিত ছবি শেয়ারও করেছেন তিনি।

ছবিতে দেখা যায়, একজন পুরুষের হাত জড়িয়ে ধরে আছেন সোনাক্ষী। আরেকটিতে দেখা যায়, বাম হাতে মুখ ঢেকে রেখেছেন অভিনেত্রী। সেই হাত ধরে রেখেছে আরেকটি হাত, যেটা পুরুষের হাত বলেই ধারণা করা হচ্ছে। দুটি ছবিতেই সোনাক্ষীর হাতের অনামিকায় আংটি স্পষ্ট।

ছবির ক্যাপশনে সোনাক্ষী লিখেছেন, ‘এটি আমার কাছে গুরুত্বপূর্ণ একটি দিন। আমার জীবনের অন্যতম স্বপ্নের দিনটি সত্যি হয়ে ধরা দিয়েছে। আর আমি তা তোমার সঙ্গে ভাগ না করে পারছি না।’

ছবি আর ক্যাপশন দেখে কারোর বুঝতে বাকি নেই, বাগদান সেরে ফেলেছেন সোনাক্ষী। বিয়েটাও শিগগিরই করে ফেলবেন। তাই শুভেচ্ছার বন্যা বইছে অভিনেত্রীর পোস্টে।

প্রশ্ন হলো, কার সঙ্গে আংটি বদল করেছেন সোনাক্ষী? তার বর হতে যাচ্ছেন কে? জানা গেল, সোনাক্ষী যার গলায় মালা পরাতে চলেছেন, তিনি জহির ইকবাল। যিনি ‘নোটবুক’ সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছে।

বছর খানেক ধরে তারা প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যায়। এবার হয়ত সম্পর্কটাকে পূর্ণতা দেওয়ার গন্তব্যে এগোচ্ছেন সোনাক্ষী ও জহির।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT