ঢাকা, বৃহস্পতিবার ০৩ ডিসেম্বর ২০২০, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাইডেন প্রেসিডেন্ট হওয়ায় ফেনীতে মেজবান

প্রকাশিত : 06:22 PM, 21 November 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রিপাবলিকান পার্টির নেতা জো বাইডেন আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় ফেনীর সোনাগাজীতে মিস্টার আলাম নামে এক আমেরিকা প্রবাসী বাংলাদেশির উদ্যোগে মেজবান ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।

শনিবার দুপুরে সোনাগাজী কোর্ট এলাকা সংলগ্ন জাহানারা ম্যানশন নামে নিজ বাড়ির সামনে তিনি এ আয়োজন করেন।

এ সময় সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, সোনাগাজী মডেল থানার এসআই আনোয়ার হুসেইন, পৌর কাউন্সিলর শেখ মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মজিদ ভুলু মিয়া, উপজেলা তথ্যপ্রযুক্তি লীগের সভাপতি মোকাম্মেল হোসেন টুইংকেল ও যুবলীগ নেতা আবুল বশরসহ সাংবাদিক, মানবাধিকার কর্মী, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের বিপুলসংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠান উপলক্ষে তিনি তার বাড়িটি আলোকসজ্জায় সজ্জিত করেন এবং জাতিসংঘের আলোকে শান্তির প্রতীক হিসেবে তার বাড়ির সামনে আমেরিকার জাতীয় পতাকাসহ বিশ্বের বেশ কয়েকটি দেশের জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সব দেশের জাতীয় পতাকার উপরে বাংলাদেশের লাল-সবুজ পতাকা উত্তোলন করা হয়।

ব্যতিক্রমী এ আয়োজনের ব্যাপারে তিনি বলেন, তিনি ১৯৮৬ সাল থেকে আমেরিকায় বসবাস করে আসছেন। ২০১০ সালে তিনি আমেরিকার নাগরিকত্ব অর্জন করেন। এবার তিনি অনলাইনের মাধ্যমে রিপাবলিকান পার্টির নেতা জো বাইডেনকে ভোট দিয়েছেন বলে দাবি করেন। বৈশ্বিক করোনাভাইরাস মহামারীর মধ্যে তিনি বাংলাদেশে এসে আটকা পড়ে গেছেন। রিপাবলিকান পার্টির নেতা জো বাইডেনের জয়ে তিনি আনন্দিত হয়ে বাড়িতে এ উৎসব অনুষ্ঠানের আয়োজন করেছেন।

বর্তমানে তিনি পৌরসভার ৫নং ওয়ার্ডের তুলাতলি গ্রামের বাড়িতেই বসবাস করছেন। ৬২ বছর বয়সী মিস্টার আলাম দুই ছেলে ও দুই কন্যাসন্তানের জনক। তিনি আমেরিকার নিউইর্ক শহরের ব্রুকলিনে শ্যামলী হোটেল নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT