ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাইডেনকে নিয়ে ব্যঙ্গ করলেন নেতানিয়াহু!

প্রকাশিত : 09:28 PM, 20 September 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

হোয়াইট হাউসে আগস্টে ইসরাইলের প্রধানমন্ত্রী নাফতালি বেনেট যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠকে মিলিত হন। এ বৈঠকে বাইডেনের আচরণ নিয়ে ব্যঙ্গ করেছেন ইসরাইলের সাবেক প্রধানমন্ত্রী বেনয়ামিন নেতানিয়াহু।

তুরস্কের গণমাধ্যম আনাদোলু ইসরাইলের ওয়ালা নিউজের বরাতে এ তথ্য জানায়।

বাইডেন-বেনেটের মধ্যে বৈঠক নিয়ে জানতে চাওয়া হলে জবাব দেওয়ার সময় নেতানিয়াহু তার মাথা ব্যঙ্গাত্মকভাবে হালকা সামনের দিকে নামিয়ে বলেন, আমি শুনেছি, বাইডেন বৈঠকে অত্যন্ত মনযোগী ছিলেন।

পরে নেতানিয়াহুর এ মন্তব্যের বিষয়ে একটি বিবৃতি দিয়েছে লিকুদ পার্টি। বিবৃতিতে ব্যঙ্গ করার বিষয়টি অস্বীকার করা হয় এবং বলা হয়, ৪০ বছর ধরে ইসরাইলের বন্ধু বাইডেনকে নিয়ে নেতানিয়াহু ব্যঙ্গ করেননি।

২৭ আগস্ট বাইডেনের সঙ্গে বেনেট ওয়াশিংটনের ওভাল অফিসে বৈঠকে মিলিত হন। বৈঠকে ইরান ইস্যু ও মধ্যপ্রাচ্যে শান্তি প্রক্রিয়া নিয়ে আলোচনা হয়।

দীর্ঘ ১২ বছর পর বেনেটের কাছে প্রধানমন্ত্রীত্ব হারান নানা বিষয়ে বিতর্কিত কট্টরপন্থি ইহুদিবাদী নেতা বেনয়ামিন নেতানিয়াহু।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT