ঢাকা, শনিবার ১৫ মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিবের মৃত্যু

প্রকাশিত : 10:52 PM, 5 September 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাংলাদেশ খেলাফত আন্দোলনের (একাংশ) মহাসচিব মাওলানা মুহিব্বুল্লাহ আশরাফ (৪৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। হৃদরোগ রোগে আক্রান্ত করে শনিবার দুপুর ২টার দিকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে তিনি মারা যান। জামিয়া নূরিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা সানাউল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তার জানাজা মাগরিবের নামাজের পর কামরাঙ্গির চরের জামিয়া নূরিয়া ইসলামিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত হবে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, ২০১৯ সালের ২৭ নবেম্বর খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় কাউন্সিলে মাওলানা মুহিব্বুল্লাহ আশরাফকে মহাসচিব নির্বাচিত করা হয়। মাওলানা মুহিব্বুল্লাহ আশরাফের দাদা মাওলানা মোহাম্মদ উল্লাহ হাফেজ্জী হুজুর বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রতিষ্ঠাতা করেন। পরবর্তীতে হাফেজ্জী হুজুরের ছেলে মাওলানা আহমাদুল্লাহ আশরাফ আমির হিসেবে দলটি পরিচালনা করেন। মাওলানা আহমাদুল্লাহ আশরাফের মৃত্যুর পর তার ছেলেদের কোন্দলে দলটি দুই ভাগ হয়ে যায়। যার একাংশের নেতৃত্বে ছিলেন মাওলানা মুহিব্বুল্লাহ আশরাফ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT