ঢাকা, রবিবার ০৭ মার্চ ২০২১, ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ কার্টুনিস্ট কিশোরের শারীরিক পরীক্ষার প্রতিবেদন আজ ◈ কমনওয়েলথের শীর্ষ তিন মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা ◈ পরাধীনতার শৃঙ্খল ভেঙে মুক্তিকামী জনগণকে যুদ্ধে ঝাঁপিয়ে পড়তে ৭ই মার্চের ভাষণ ছিল এক মহামন্ত্র – মোংলায় বক্তরা ◈ ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রীনগর উপজেলা প্রশাসনের গভীর শ্রদ্ধা নিবেন ◈ নাটোরে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ পালিত ◈ বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন উপলক্ষে মধুখালীতে বিভিন্ন কর্মসূচী অনুষ্ঠিত ◈ ইবিতে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত ◈ সিরাজগঞ্জে শাহজাদপুরের গালা ইউনিয়ন আওয়ামীলীগের ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। ◈ রাজশাহীতে বিয়ের প্রতিশ্রুতিতে ধর্ষণকারী গ্রেফতার ◈ হাজীগঞ্জে চাচাতো ভাই পুরুষাঙ্গ ও বোন গলাকেটে ভালোবাসার প্রকাশ

বাঁচি কিংবা মরি, আপনাদের মুখোশ উন্মোচন করবই ॥ কঙ্গনা

প্রকাশিত : 11:25 AM, 11 September 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

হুমকি মাথায় নিয়েই মুম্বাই ফিরেছেন দুঃসাহসী কঙ্গনা রনৌত। তার আগমনের সময় মুম্বাই এয়ারপোর্টে নজিরবিহীন নিরাপত্তার ব্যবস্থা করে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনী ও মুম্বাই পুলিশ।

বুধবারেই (৯ সেপ্টেম্বর) কঙ্গনার অফিসের একাংশ গুড়িয়ে দিয়েছে মুম্বাই পৌরসভা (বিএমসি)। আদালতের স্থগিতাদেশে পুরো ভবনটা আপাতত রক্ষা পেলেও ক্ষোভে ফুঁসছেন ‘ঝাঁসি কি রানী’।

মুম্বাইয়ে কঙ্গনার কার্যালয় ‘মণিকর্ণিকা’য় ফিরেই সামাজিকমাধ্যমে ধ্বংসপ্রাপ্ত অফিসের ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। সেসঙ্গে তিনি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে হুমকি দেন, ‘আজ যেমন আমার গৃহ ধ্বংস করেছেন, কাল তেমনি আপনার অহংকারও ধ্বংস হবে। ’

টুইটারে একটি ভিডিও শেয়ার করে কঙ্গনা বলেন, এর আগে তিনি কাশ্মীরি পণ্ডিতদের দুঃখের কথা জানতেন। এবার তার নিজের বাড়ি ধ্বংস হওয়ার পর তিনি পণ্ডিতদের দুঃখ অনুভবও করতে পারছেন। এরপরই ‘মণিকর্ণিকা’ তারকা সবার কাছে প্রতিজ্ঞা করেন, তিনি যে শুধু ‘অযোধ্যা’র ওপর সিনেমা বানাবেন তা নয়, এরপর তিনি কাশ্মীরের ইতিহাস নিয়েও সিনেমা বানাবেন।

এদিকে, কঙ্গনার কার্যালয় ধ্বংস করার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ‘কুইন’র পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী দিয়া মির্জা, অঙ্কিতা লোখান্দে, বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরসহ অনেকেই। অনুপম খের বলেন, ওটা আসলে বুলডোজার নয়, ওটা হলো ‘বুলিডোজার’। আর অঙ্কিতার ভাষায় কঙ্গনা হলেন ‘ব্রেভহার্ট’ তথা দুঃসাহসী নারী।

নিজের সাজানো ঘর কেউ ভেঙে দিলে ক্রুদ্ধ হওয়া স্বাভাবিক। কঙ্গনার সেই ক্রোধের আগুন এবার ঠিকরে পড়লো বলিউডের প্রভাবশালী নির্মাতা করণ জোহর ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ওপর। সবশেষ টুইট পোস্টে কঙ্গনা বলেন, আসুন উদ্ধব ঠাকরে ও করণ জোহর গ্যাং। আপনারা আমার কর্মস্থল ধ্বংস করেছেন। এবার আমার বাড়ি ভাঙুন, আমার মুখ ও শরীরে আঘাত করুন। আমি চাই, বিশ্ব পরিষ্কারভাবে দেখুক আপনারা গোপন হাত দিয়ে কি করতে পারেন। আমি বাঁচি কিংবা মরি, আমি আপনাদের মুখোশ সবার সামনে খুলে দেব।

কঙ্গনা আরও বলেন, গত ২৪ ঘণ্টার মধ্যে হঠাৎ করেই আমার অফিস বেআইনি বলে ঘোষণা করা হলো। তারা ভেতরের আসবাবপত্র ও লাইট পর্যন্ত ভাংচুর করেছে। এখন হুমকি পাচ্ছি, তারা আমার বাড়িতে আসবে এবং এটাও ভাঙবে।

‘আমি খুশি, মুভি মাফিয়া চক্রের প্রিয় মুখ্যমন্ত্রী হিসেবে আমি যে মত দিয়েছিলাম তা আজ সত্য প্রমাণিত হলো,’ যোগ করেন কঙ্গনা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT