রবিবার ২৮ নভেম্বর ২০২১, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বলের আঘাতে হাসপাতালে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার

প্রকাশিত : 06:13 PM, 21 November 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আন্তর্জাতিক ক্রিকেটে নিজের প্রথম ম্যাচ খেলতে নেমেই বিপদে জেরমি সোলোজানো। বলের আঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে ওয়েস্ট ইন্ডিজের এই তরুণ ক্রিকেটার।

রোববার শ্রীলংকার গল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উইন্ডিজের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় স্বাগতিকরা। ইনিংসের ২৪তম ওভারে রোস্টন চেজের একটি শর্ট ডেলিভারি সজোরে মারতে চেয়েছিলেন শ্রীলংকার অধিনায়ক দিমুথ করুনারত্নে।

এ সময় শর্ট লেগে ফিল্ডিং করছিলেন জেরমি সোলোজানো। করুণারত্নের সেই জোরালো পুল শট সরাসরি গিয়ে সোলোজানোর মাথায় আঘাত লাগে। হেলমেট পরে ফিল্ডিং করেছিলেন তিনি। তারপরও বল এতটাই জোরে মাথায় আঘাত লাগে যে সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন সোলোজানো।

দলের ফিজিও এসে প্রাথমিক চিকিৎসা করেন তার। তবে চোট খুবই গুরুতর হওয়ায় স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় সোলোজানোকে। এরপর এক মুহূর্ত দেরি না করে অ্যাম্বুলেন্সে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, জেরমি সোলোজানোকে হাসপাতালে নিয়ে তার মাথার স্ক্যান করা হয়েছে। সেখানে কোনো সমস্যা দেখা যায়নি। তারপরও তাকে পর্যবেক্ষণের জন্য সারারাত হাসপাতালে রাখা হবে।

গল টেস্টে এই রিপোর্ট লেখা পর্যন্ত শ্রীলংকার সংগ্রহ ৩ উইকেট হারিয়ে ২২৪ রান। ১১৮ রানে ব্যাট করছেন লংকান অধিনায়ক দিমুথ করুনারত্নে। ২৯ রানে ব্যাটিং করে তাকে সঙ্গ দিচ্ছেন ধনঞ্জয়া ডি সিলভা। ৫৬ রানে আউট হয়েছে পাথুম নিশাঙ্কা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT