ঢাকা, মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বরিশালে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ

প্রকাশিত : 11:33 AM, 1 December 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বরিশালের আগৈলঝাড়ায় ১৪ বছরের কিশোরীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ধর্ষক মাসুদ মোল্লাকে গ্রেফতার করেছে। এদিকে নীলফামারীর সৈয়দপুরে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণচেষ্টায় মঞ্জুর আলম ওরফে মনজার (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার এসব তথ্য জানা গেছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

বরিশালের আগৈলঝাড়ার পূর্ব সুজনকাঠী গ্রামে ১৪ বছরের এক কিশোরীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ ধর্ষক মাসুদ মোল্লাকে গ্রেফতার করেছে। সোমবার দুপুরে মাসুদকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, নির্যাতিত কিশোরীর মা বাদী হয়ে রবিবার রাতে থানায় মামলা করলে তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক মাসুদ মোল্লাকে গ্রেফতার করে। মাসুদ ওই গ্রামের মৃত মুসা মোল্লার পুত্র। ওসি আরও জানান, নির্যাতিত কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

নীলফামারীতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ॥ সৈয়দপুরে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মঞ্জুর আলম ওরফে মনজার (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলী গ্রামের বকপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। তার পিতার নাম আব্দুল জব্বার।

অভিযোগে জানা যায়, রবিবার সকালে শিশুটির বাবা-মা-ভাই জমিতে কাজে চলে যায়। সেই সুযোগে দুপুরে প্রতিবেশী বখাটে যুবক মঞ্জু শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে মঞ্জুর পালিয়ে যায়। ওইদিন সন্ধ্যায় শিশুটির বড় ভাই মহসিন আলী বাবু বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রাতেই ওই যুবককে গ্রেফতার করে।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT