ঢাকা, সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বছরের প্রথম দিনে ঢাকায় ‘মনস্টার হান্টার’

প্রকাশিত : 09:39 AM, 3 January 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নতুন বছরের প্রথম দিনে স্টার সিনেপ্লেক্স দর্শকের জন্য নিয়ে আসছে হলিউডের আলোচিত সিনেমা ‘মনস্টার হান্টার’। ‘রেসিডেন্ট এভিল’ ও ‘মর্টাল কমব্যাক্ট’খ্যাত পল ডব্লিউ এস অ্যান্ডারসন সিনেমাটি পরিচালনা করেছেন। হলিউডের পাশাপাশি চীন ও জার্মানির লগ্নি রয়েছে এ সিনেমাতে।

এক বিজ্ঞপ্তিতে স্টার সিনেপ্লেক্স জানিয়েছে, জনপ্রিয় গেইম ক্যাপকম অবলম্বনে নির্মিত হয়েছে এ সিনেমার কাহিনি। যুক্তরাষ্ট্রের এলিট মিলিটারি ফোর্সের ওয়ার্ম হোল ভ্রমণ ও মনস্টারের মুখোমুখি হওয়ার কাহিনি নিয়ে ক্যাপকমের এই ভিডিও গেইম। মজার ব্যাপার হলো ‘রেসিডেন্ট এভিল’ সিনেমার কাহিনিও তৈরি করা হয়েছিল কম্পিউটার গেইম থেকে। সিনেমাটি এরই মধ্যে যুক্তরাষ্ট্র, চীনসহ কয়েকটি দেশে মুক্তি পেয়েছে। তবে যুক্তরাজ্যে মুক্তি পাবে ২৯ জানুয়ারি। মুক্তির আগে থেকে আলোচিত এ সিনেমা মুক্তির পরও দর্শকের আলোচনায় রয়েছে। মহামারি কোভিড-১৯-এর মধ্যেও প্রত্যাশার চেয়ে বেশি দর্শক হলে গিয়ে সিনেমাটি দেখছে। ইতিবাচক মন্তব্য করেছেন বোদ্ধা সমালোচকেরাও।

সিনেমাটির অন্যতম আকর্ষণ জনপ্রিয় অভিনেত্রী মিলা জেভোভিচ। ‘রেসিডেন্ট এভিল’খ্যাত এই অভিনেত্রী অভিনয় করেছেন প্রধান চরিত্রে। বেশ কয়েক বছর ‘জম্বি’ নিধনে ব্যস্ত ছিলেন তিনি। আর এবার ধ্বংস করবেন বিশালকায় দৈত্য ও প্রাণীদের। তবে সেসব দৈত্য দুনিয়ার নয়। তাদের বসবাস অল্টারনেট ইউনিভার্স বা অন্য মহাবিশ্বে। যেখানে মিলা ঘটনাচক্রে স্থানান্তরিত হন। ‘মনস্টার হান্টার’ সিনেমাতে মিলাকে দেখা যাবে ক্যাপ্টেইন আর্টেমিস চরিত্রে।

মুক্তির প্রথম দিনেই চীন থেকে সিনেমাটি প্রায় ৫২ লাখ মার্কিন ডলার আয় করে, যা করোনার বাজারে বেশ ভালো অঙ্ক। ডেডলাইন এক প্রতিবেদনে জানায়, বিতর্কের সূত্র ধরে কৌতুকের অংশটি সিনেমা থেকে আনুষ্ঠানিকভাবে বাদ দেওয়া হয়েছে। এর সঙ্গে যুক্ত জার্মান প্রতিষ্ঠান কনস্ট্যান্টিন ফিল্ম ভাবাবেগে আঘাত দেওয়ার জন্য ক্ষমা চেয়েছে এক বিবৃতিতে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT