শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর মুরালের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন মসিক মেয়র টিটু

প্রকাশিত : 07:36 PM, 29 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আজ ২৯ মে ২০২১ খ্রিঃ শনিবার বেলা ১১ ঘটিকায় ময়মনসিংহ টাউন হল গেইট সংলগ্ন জেলা পরিষদ এর অর্থায়নে বঙ্গবন্ধুর মুরালের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

জানা গেছে, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন স্থানে ছবির ভিক্তিতে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মুরাল নির্মানের ভিত্তি
প্রস্তর উদ্বোধন করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু।

এ সময় উপস্থিত ছিলেন ময়মননসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান ও ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ এনামুল হক।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনতাজ উদ্দিন মন্তা, , ফারজানা শারমিন বিউটি, আরজুনা কবির, জেলা পরিষদ প্রধান নিবার্হী কর্মকর্তা লিরা তরফদার, সহকারী প্রকৌশলী আবু বক্কর সিদ্দিক মিলন, উপ সহকারী প্রকৌশলী আব্দুর রউফ, খন্দকার জহিরুল ইসলাম,মোছাঃ শাওলী আক্তার,মাহদুদুল রহমান তছলিম সহ জেলা পরিষদের অন্যন্য কর্মকর্তাগন। অবশেষে মোনাজাত এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় বলে জানা যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT