ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গা যায়না, বঙ্গবন্ধু মৃত্যুঞ্জয়ী ॥ মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী

প্রকাশিত : 04:59 PM, 6 December 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গা যায়না। কারণ বঙ্গবন্ধু হচ্ছে একটি অবিনাশী স্বত্ত্বা। বঙ্গবন্ধু হচ্ছে একটি বিশ্বাস, আদর্শ, দর্শন। তার মৃত্যু হয় না। বঙ্গবন্ধু হচ্ছেন মৃত্যুঞ্জয়ী। কোটি কোটি মানুষের হৃদয়ে বঙ্গবন্ধু রয়েছেন। বঙ্গবন্ধু নির্যাতিত মানুষের আশা আকাঙ্খার প্রতীক। তাকে এভাবে নিঃশেষ করা যায় না। তিনি মহামানব হিসেবে আবির্ভূত হয়েছেন একটি জাতিকে পরিত্রাণ দেয়ার জন্য। পরাধীনতার শৃঙ্খল থেকে জাতিকে মুক্তি দেয়ার জন্য। তিনি একটি স্বাধীন স্বত্ত্বা দিয়ে গেছেন। শুক্রবার রাতে নারায়ণগঞ্জ নগরীর কালিরবাজারের পুরাতন কোর্ট এলাকার জেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের অভিষেক অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, সাধারণ সম্পাদক শাবান মাহমুদ, দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, বিএফইউজে’র কোষাধ্যক্ষ দীপ আজাদ, নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, র‌্যাব-১১’র অধিনায়ক (সিও) লেঃ কর্ণেল খন্দকার সাইফুল আলম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহাম্মদ আলী, বিশিষ্ট শিল্পপতি মাসুদুজ্জামান ও প্রবীর কুমার সাহা প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ।

মৎস ও প্রাণী সম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছয়টি প্রতিকূল অবস্থা মোকাবেলা করেছেন। ঘূর্ণিঝড় বুলবুল, সুপার সাইক্লেন আমফান, বৃষ্টি, বন্যা, নদী ভাঙ্গন ও কোভিড-১৯ (করোনা) প্রতিকূল মোকাবেলা করেছেন। বাংলাদেশের কোথাও একজন মানুষও না খেয়ে মারা যায়নি। এই ম্যাজিকটা যিনি দেখাতে পেয়েছেন তার দূরদৃষ্টি, রাজনৈতিক বিচক্ষণতা ও তার অভিরাম পরিশ্রম, নিরলস প্রচেষ্ঠা। আজকে আমরা সবাই ভালো আছি। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। বাংলাদেশ ভালো থাকলে আমরা ভালো থাকব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT