ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বঙ্গবন্ধুর ভাস্কর্য দেখে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীরা অনুপ্রাণিত হয় ॥ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

প্রকাশিত : 09:04 PM, 18 December 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য দেখে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসীরা অনুপ্রাণিত হয়। যার হাতে মুক্তিযুদ্ধের চেতনা নিরাপদ তাকে নিয়ে আগামী বাংলাদেশ গড়বে ও মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা দেখানো দেশের প্রতিটি দেশপ্রেমিক নাগরিকের কর্তব্য। তাই সব সময় বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা দেখাতে হবে। স্বাধীনতা প্রিয় দেশবাসীর শেষ ঠিকানা শেখ হাসিনা। যারা সাম্প্রদায়ীকতার সৃষ্টির চেষ্টা করবে তাদের বিরুদ্ধে ঐক্যবন্ধ ভাবে আমাদের প্রতিরোধ গড়ে তুলতে হবে। শুক্রবার দুপুরে পিরোজপুর শহরের বলেশ্বর নদীর ঘাটে শহীদ মুক্তিযোদ্ধাদের নবনির্মিত স্মৃতিসৌধের উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অথিতির ভাষনে এসব কথা বলেন। এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গৌতম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা এম এ রব্বানী ফিরোজ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের রেজাউল করিম সিকদার মন্টু, এসময়ে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সমীর কুমার দাস বাচ্চু সহ বীর মুক্তিযোদ্ধাগন, শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবার বর্গ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, আইনজীবী প্রমুখ। বিলেশ্বর নদীর ঘাটে এ স্মৃতিসৌধ নির্মাণে ব্যায় হয়েছে ৬৪ লক্ষ টাকা। পরে মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শহরের নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক ভবনের উদ্ভোধন করেন ও বীর মুক্তিযোদ্ধাদের সাথে মত বিনিময় করেন এবং তাদেরকে বিজয় দিবসের শুভেচ্ছা উপহার তুলে দেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT