শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়া শেরপুরে স্বাস্থ্যবিধি না মানায় কোচিং ও ফার্মেসীর মালিকসহ ৭ জনের জরিমানা

প্রকাশিত : 05:42 PM, 4 April 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়া শেরপুর উপজেলা নির্বাহী অফিসার,মোঃ লিয়াকত আলী সেখ মহোদয় আজ ৪ এপ্রিল রবিবার শেরপুরের কলেজ রোড,পুন্যাতলা, বনমরিচা বটতলা,হাপুনিয়া বাজার,বনমরিচা স্ট্যান্ড বাজার,গাড়িদহ বাজার,গাড়িদহ দশমাইল বাজার,মহিপুর বাজার, গোসাইবাড়ি বটতলায় স্বাস্থ্যবিধির উপর মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় তিনি ৫ টি মামলায় ৫ জনকে ১৫০০/- টাকা অর্থদন্ড প্রদান করেন।এছাড়া সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, শেরপুর, বগুড়া জনাব সাবরিনা শারমিন সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং চালু রাখায় শেরুয়া বটতলায় ‘প্রাইভেট টিচিং হোম’ নামে কোচিং সেন্টারের মালিককে ৫০০০/- অর্থদন্ড প্রদান করেন। এছাড়া স্বাস্থ্যবিধি না মানায় হাসপাতাল রোডে মোবাইল কোর্ট পরিচালনাকালে শাহ সুলতান হাসপাতাল সংলগ্ন ফার্মেসীকে ২০০০/- টাকা অর্থদন্ড করেন।এব্যাপারে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরিনা শারমিন বলেন করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন,শেরপুর,বগুড়ার স্বাস্থ্যবিধির উপর মোবাইল কোর্ট পরিচালনা চলমান থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT