বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়া শেরপুরে মাদক আইনে ১০ মাসের কারাদণ্ড

প্রকাশিত : 04:00 PM, 10 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়ার শেরপুর উপজেলায় ভ্রাম্যমাণ আাদলতে মারুফ (২০) নামের এক মাদকসেবীকে ১০ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। মারুফ মাদক ব্যবসায়ের সঙ্গেও জড়িত রয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার মহিপুর ইউনিয়নের জামতলা গ্রামে এ অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাবরিনা শারমিন।দণ্ডপ্রাপ্ত মারুফ জামতলা গ্রামের বাসিন্দা। তার বাবার নাম সোহেল। তাকে নিজ বাড়ি থেকেই মাদক সেবনরত অবস্থায় আটক করা হয়। ওই সময় তার কাছ থেকে মাদকদ্রব্য (গাঁজা ও ড্যান্ডি) পাওয়া যায়।এ তথ্য নিশ্চিত করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরিনা শারমিন।স্থানীয়রা জানান, মারুফ শুধু মাদকাসক্তই না, সে মাদক ব্যবসায়ের সঙ্গে জড়িত রয়েছে।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরিনা বলেন মাদকসেবী মারুফকে কারাদণ্ড ও ১০০টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। অভিযানে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সহযোগিতা করেছেন।জনস্বার্থে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT