মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়া শেরপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

প্রকাশিত : 12:04 PM, 1 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

বগুড়ার শেরপুর উপজেলার মহিপুর বুড়িতলা এলাকায় বিয়ের দাবিতে এক প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী জহুরা আক্তার জুই ৩১ মার্চ বুধবার সকালে প্রেমিক আহসান হাবীবের বাড়িতে অনশন শুরু করছেন। জানা যায় উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর বুড়িতলা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে যমুনা গ্যাস কোম্পানীর স্টোর কিপার আহসান হাবীব গত ৬ বছর পূর্বে শেরপুর পৌর শহরের টাউনকলোনী এলাকায় বাড়ি ভাড়া করে বসবাস করে আসছেন। শহরের শান্তিনগর এলাকার জালাল শেখের মেয়ে ও মালয়শিয়া প্রবাসী মনিরের স্ত্রী দুই সন্তানের জননী জহুরা আক্তার জুইয়ের সাথে ১ বছর পূর্বে হঠাৎ একদিন ইমুতে আহসান হাবীবের সাথে পরিচয় হয়। এরপর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। স্বামী বিদেশ থাকার একপর্যায়ে আহসান হাবিব বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে শারীরিক সম্পর্ক করে। গত ৯ মার্চ জুইয়ের বাড়িতে গিয়ে আবার শারীরিক সম্পর্ক করলে ঘটনাটি জানাজানি হয়ে যায়। পরকীয়া প্রেমের বিষয়টি প্রবাসী স্বামী মনির জানতে পেরে মালয়শিয়া থেকে মোবাইল ফোনে তার স্ত্রীকে তালাক দেয়। পরে জহুরা আক্তার জুই আহসান হাবিব কে বিয়ে করতে চাপ সৃষ্টি করে। আহসান হাবিব বিয়ে করতে অস্বীকার করায় ৩১ মার্চ বুধবার সকাল থেকে বিয়ের দাবিতে প্রেমিক আহসান হাবিবের বাড়িতে অনশন করে। এতে বাড়িঘর তালা দিয়ে আহসান হাবিব ও তার পরিবার পালিয়ে যায়। এ বিষয়ে জহুরা আক্তার জুই জানান, আমাকে স্ত্রীর মর্যাদা না দেওয়া পর্যন্ত আমি এখানে আমরণ অনশন করব। এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত আবুল কালাম আজাদ জানান বিষয়টি আমার জানা নেই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT