শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়া শিবগঞ্জে কঠোর লকডাউন তিনটি দোকানের জরিমানা

প্রকাশিত : 07:38 PM, 1 July 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কঠোর লকডাউনের’ প্রথম দিনে বগুড়া শিবগঞ্জ উপজেলায় চলছে আইন-শৃঙ্খলা বাহিনীর কড়াকড়ি। উপজেলা প্রবেশ পথগুলোতে বাড়ানো হয়েছে পুলিশের নজর দারী। বৃহস্পতিবার (১ জুলাই) সকাল থেকে লকডাউন সর্বাত্মকভাবে পালনে বাধ্য করতে পাড়া-মহল্লা থেকে শুরু করে উপজেলার প্রধান সড়ক ও মোড়ে মোড়ে টহল দিচ্ছেন সেনা বাহিনী, পুলিশ সহ আইন শৃঙ্খলা বাহিনী। লক ডাউন চলাকালে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা উপজেলার পৌর এলাকার লক ডাউন চলাকালীন সময়ে দোকান খোলার অপরাধে ২টি দোকানের ১ হাজার টাকা করে জরিমানা করেন। পরে উপজেলার কিচক বাজারে একটি সিমেন্ট এর দোকানে ৫শত টাকা জরিমানা করেন। কঠোর লক ডাউনে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে উপজেলার মহাস্থান, মোকামতলা, আমতলী, কিচক, গুজিয়া, বুড়িগঞ্জ, ময়দানহাটা, পিরব সহ কয়েকটি বন্দরে টহল দিতে দেখা গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT