বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়া শিবগঞ্জের বিকাশ এজেন্টের টাকা ও মোটরসাইকেলসহ দুইজন গ্রেফতার

প্রকাশিত : 05:07 AM, 1 July 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বগুড়া শিবগঞ্জ উপজেলার পিরব বাজারের বিকাশ এজেন্ট আব্দুল বারিক এর নিকট থেকে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো বগুড়া সদর উপজেলার নামুজা এলাকার পলিগাতি গ্রামের তোজাম মন্ডলের ছেলে মোঃ তরিকুল ইসলাম (২৭) এবং করছে ফটু মিয়ার ছেলে মিনার হোসেন (২৬)। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম জানান, গত ২৩ জুন রাত সাড়ে ৮টার সময় শিবগঞ্জ থানাধীন পিরব বাজারের বিকাশ এজেন্ট আব্দুল বারিক ব্যবসায়িক কাজ সেরে দোকান বন্ধ করে বাড়ী যাওয়ার পথে শিবগাড়ী গ্রামের আয়তুল্লার কলা বাগানের নিকট পৌছলে তিনজন মোটরসাইকেল আরোহী পিছন থেকে এসে আবদুল বারিককে মারধর করে ২,৯৫,০০০/- টাকা ও বিকাশের দোকানের কাজে ব্যবহার করা একটি ট্যাব ও তিনটি মোবাইল ছিনতাই করে নিয়ে চলে যায়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। ওসি জানান তথ্য প্রযুক্তির সাহায্যে দুই জন আসামিকে গ্রেফতার করা হয়। পলাতক আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। ওসি আরো জানান গ্রেফতারকৃতদের টাকার মধ্যে ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT