বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বগুড়া শহরের ভাসমান দোকান উচ্ছেদ করল পৌরসভা

প্রকাশিত : 07:18 PM, 18 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক::বগুড়া শহরের সড়ক ও ফুটপাতের উপর ভাসমান দোকান অপসারণ করেছেন পৌরসভা কর্তৃপক্ষ। মঙ্গলবার (১৮মে) সকাল ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়। বগুড়া পৌরসভা সূত্র জানায়, শহরের ফুটপাত ও সড়কে অবাধ চলাচল নিশ্চিত করার জন্য এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় শহরের কাঠালতলা থেকে ফতেহআলী বাজার এলাকায় স্থাপিত একাধিক ভাসমান দোকান উচ্ছেদ করা হয়। এর মধ্যে ফলের দোকান থেকে শুরু করে বিভিন্ন ছোটবড় দোকান রয়েছে। এ ছাড়াও সড়কের উপর রাখা মুরগি বহনের ৫ থেকে ৬টি ভ্যান জব্দ করা হয়। উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন বগুড়া পৌরসভার সহকারী প্রকৌশলী আবু জাফর মো. রেজা। তিনি বলেন, শহরকে পরিচ্ছন্ন ও অবাধ চলাচল নিশ্চিত করার জন্য এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।এ সময় আবু জাফর মো. রেজা আরও বলেন, জেলা কমিটির নিয়মিত মিটিংয়ে ভাসমান দোকান অপসারণ, ফুটপাথ দখল নিয়ে আলোচনা হয়। তবে এসব সমস্যা পৌরসভা বা ট্রাফিক বিভাগ একা সমাধান করতে পারে না। সবগুলো দপ্তরের সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। তাহলে বগুড়া শহরটি সুন্দরভাবে সাজানো সম্ভব। উচ্ছেদ অভিযানে পৌর পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT